Breking News

সর্বশেষ সংবাদ সবার আগে বিস্তারিত জানতে চোখ রাখুন । আপনার প্রতিষ্ঠানের প্রচারের জন্য বিজ্ঞাপন দিন।বিজ্ঞপ্তি: জরুরী সংবাদকর্মী নিয়োগ বিজ্ঞপ্তি চলিতেছে…। আপনি কি কম খরচে Website, Bloggersite, Youtube channel, E-commica site তৈরি করতে চান? যোগাযোগ করুন বিস্তারিত : মোবাইল: 01712475454,01940103713 , দেশ - বিদেশের খবর সবার আগে জানতে সাথে থাকুন।আমাদের সংঙ্গে থাকার জন্য ধন্যবাদ এ রকম আরও ভিডিও/ সর্বশেষ সংবাদ Update News পেতে আমাদের Website /Youtube Channel পেইজে লাইক দিন৷ ❤️ ✌ ✔️ কোন মতামত বা প্রশ্ন থাকলে কমোন্ট করে জানান ।

গোপালগঞ্জ জেলার ঐতিহ্যবাহী রামশীল ইউনিয়নে মুজিবশতবর্ষ উৎযাপন

গোপালগঞ্জ জেলার, কোটালীপাড়া উপজেলাধীন ৩নং রামশীল ইউনিয়ন যেখানে ১৯৭১সালের মহান মুক্তিযুদ্ধ চলাকালীন ও ২০০১সালের আওয়ামীলীগের দুর্দিনে হাজার হাজার নেতাকর্মী আশ্রয় নেয় সেখানে ইউনিয়ন আওয়ামীলীগ ও রামশীল ইউনিয়ন পরিষদের উদ্যোগে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উৎযাপন কারা হয়েছে।
প্রথমে, সকাল ৯টায় ইউনিয়ন আওয়ামীলীগ অফিসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয় ও তার বিদেহী আত্মার শান্তি কামনা করা হয়।
দ্বিতীয় অধিবেশনে, ধর্মীয়গ্রন্থ পাঠের মাধ্যমে কেক কাটা, শিশু সমাবেশ, আলোচনা সভা,সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেওয়া হয় ।
অনুষ্ঠানের উদ্ভোধন করেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক এইস.এম হুমায়ুন কবিব , সভাপতিত্ব করেন রামশীল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শ্যামল বিশ্বাস ও বিশেষ অতিথি আসন গ্রহণ করেন রামশীল ইউনিয়ন পরিষদের বার বার নির্বাচিত সফল চেয়ারম্যান ও অধ্যক্ষ খোকন বালা, অনুষ্ঠান পরিচালনা করেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জগদীশ বালা।
এছাড়াও উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সফল ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি খগেন্দ্র নাথ তালুকদার ও রামনন্দ ঢালী, সাবেক কোটালীপাড়া উপজেলা আওয়ামীলীগ সদস্য অরুন মল্লিক, ইউনিয়ন পরিষদের সদস্য ভরত সরকার,সবুজ মজুমদার ,বিমল বাড়ৈ, রঞ্জন হালদার,বিপুল বৈদ্য, মহিলা সদস্য ফুলঝুরি সাহা,সাবেক সদস্য শিখা রানী সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক রামশীল ইউনিয়ন যুবলীগ রতন বালা , সভাপতি রামশীল ইউনিয়ন ছাত্রলীগ মিলন বিশ্বাস, সহকারী অধ্যাপক কাজিমন্টু কলেজ কমল তালুকদার, কারিতাস এনজিওর ম্যানেজার নজরুল ইসলাম, যুবলীগ নেতা মানিক বিশ্বাস, মিহির অধিকার, শংকর হালদার, অশোক বিশ্বাস, বিপুল বালা, বিকাশ চক্রবর্তী, রামশীল কলেজ ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি অংকন তালুকদার, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অনুপ হালদার সহো স্থানীয় নেতৃবৃন্দ ও দুর দূরান্ত থেকে আগত অতিথিবৃন্দ ।
অনুষ্ঠান শেষে, আলোকসজ্জা ও আনন্দ ভোজের আয়োজন করা হয়।

No comments:

Post a Comment

Thank you for your message, I see all your messages, it is not possible to reply many times due to busyness, I hope I will reply to everyone in time, thank you for being with me.

Popular Posts