Breking News

সর্বশেষ সংবাদ সবার আগে বিস্তারিত জানতে চোখ রাখুন । আপনার প্রতিষ্ঠানের প্রচারের জন্য বিজ্ঞাপন দিন।বিজ্ঞপ্তি: জরুরী সংবাদকর্মী নিয়োগ বিজ্ঞপ্তি চলিতেছে…। আপনি কি কম খরচে Website, Bloggersite, Youtube channel, E-commica site তৈরি করতে চান? যোগাযোগ করুন বিস্তারিত : মোবাইল: 01712475454,01940103713 , দেশ - বিদেশের খবর সবার আগে জানতে সাথে থাকুন।আমাদের সংঙ্গে থাকার জন্য ধন্যবাদ এ রকম আরও ভিডিও/ সর্বশেষ সংবাদ Update News পেতে আমাদের Website /Youtube Channel পেইজে লাইক দিন৷ ❤️ ✌ ✔️ কোন মতামত বা প্রশ্ন থাকলে কমোন্ট করে জানান ।

আইসিইউ থেকে করোনা রোগীর ভিডিও বার্তায় ভয়াবহ অভিজ্ঞতা

এক ভদ্রমহিলা আইসিইউ থেকে আজ একটি ভিডিও পাঠিয়েছেন দেশটি'র সাধারণ মানুষের উদ্দেশ্যে। সে করোনায় আক্রান্ত। ভিডিওটা দেখে ভয়ে আমার শরীর এখনও কাঁপছে। বোধ করি তিনি ইংল্যান্ডের নাগরিক।
ওই ভিডিওটি'তে কথা বলতে'ই তার কষ্ট হচ্ছে। নিঃশ্বাস নিতে কষ্ট হচ্ছে। কিছুক্ষণ পর পর তিন কাশছেন। এরপরও তিনি ভিডিওটি করেছেন তার দেশের সাধারণ জনগণের জন্য। সেখানে তিনি বলেছেন-
কেউ যদি এখনও বাইরে ঘুরে বেড়ান কিংবা করোনাকে সিরিয়াসলি না নিয়ে থাকেন; তাহলে আমার দিকে তাকান। আমি এখন আইসিইউতে এবং আগের চাইতে ১০ গুণ ভালো আছি এখন। এতে'ই আমার এই অবস্থা। অক্সিজেন নেবার মেশিন ছাড়া আমি নিঃশ্বাস নিতে পারছি না। আমার দুই হাতেই "ক্যানুলা।" আমার অবস্থা এখনও খুব একটা ভালো না (তার অবস্থা যে ভালো না, সেটা ভিডিও দেখলেই যে কেউ বুঝতে পারবেন)। এরপর তিনি বলেছেন -আমি আমার প্রিয়জনদের অনেকদিন দেখি না; জানি না কবে দেখতে পারবো। তবে আমি করোনার বিরুদ্ধে যুদ্ধ করে যাবো। আপনারা যারা এখনও এটি'কে সিরিয়াসলি নিচ্ছেন না, তাদের সবার অবস্থা হবে আমার মতো। আপনারাও নিজদের এমন আইসিইউতে আবিষ্কার করবেন।
এই হচ্ছে ব্রিটিশ একজনের ভিডিও বার্তা।
দেখে বার বার মনে হচ্ছে- পৃথিবীর সব চাইতে উন্নত এবং ধনী রাষ্ট্রের মানুষ জনের যদি এই অবস্থা হয়, আমাদের বাংলাদেশের মানুষজনের কি অবস্থা হবে! অথচ এরা আজকেও ভোট আয়োজন করেছে। শুনলাম আজ নাকি রাজবাড়ী'তে করোনা নিয়ে মারামারি করে এক জন'কে মেরেও ফেলা হয়েছে! এখনও সময় আছে সতর্ক হন। সবাই বাসায় ঢুকে পড়ুন।
যারা ভাবছেন- আমাদের বয়েস কম, কিছুই হবে না। ভিডিওতে উনার বয়েস কি বেশি মনে হচ্ছে? অথচ সে এখন আইসিইউতে করোনা'র সাথে যুদ্ধ করছে। ভয় পাও বাঙালি। সতর্ক হও। (ফেসবুক থেকে সংগৃহীত)

No comments:

Post a Comment

Thank you for your message, I see all your messages, it is not possible to reply many times due to busyness, I hope I will reply to everyone in time, thank you for being with me.

Popular Posts