Breking News

সর্বশেষ সংবাদ সবার আগে বিস্তারিত জানতে চোখ রাখুন । আপনার প্রতিষ্ঠানের প্রচারের জন্য বিজ্ঞাপন দিন।বিজ্ঞপ্তি: জরুরী সংবাদকর্মী নিয়োগ বিজ্ঞপ্তি চলিতেছে…। আপনি কি কম খরচে Website, Bloggersite, Youtube channel, E-commica site তৈরি করতে চান? যোগাযোগ করুন বিস্তারিত : মোবাইল: 01712475454,01940103713 , দেশ - বিদেশের খবর সবার আগে জানতে সাথে থাকুন।আমাদের সংঙ্গে থাকার জন্য ধন্যবাদ এ রকম আরও ভিডিও/ সর্বশেষ সংবাদ Update News পেতে আমাদের Website /Youtube Channel পেইজে লাইক দিন৷ ❤️ ✌ ✔️ কোন মতামত বা প্রশ্ন থাকলে কমোন্ট করে জানান ।

ছাপা সংবাদপত্র থেকে করোনাভাইরাস ছড়ানোর ঘটনা শূন্য: আর্ল জে. উইলকিনসন

বিশ্বের সেরা চিকিৎসক ও বিজ্ঞানীদের মতে, ছাপা সংবাদপত্র, সাময়িকী, ছাপা চিঠি কিংবা ছাপা প্যাকেট থেকে কভিড-১৯ করোনাভাইরাস ছড়ানোর ঘটনা শূন্য।
আন্তর্জাতিক নিউজ মিডিয়া অ্যাসোসিয়েশন (ইনমা) এর নির্বাহী পরিচালক ও সিইও আর্ল জে. উইলকিনসন ২৩ মার্চ এক ব্লগ পোস্টে দীর্ঘ একটি নিবন্ধ লিখেছেন। Zero incidents of COVID-19 transmission from print surfaces শিরোনামের সেই নিবন্ধে তিনি এ তথ্য জানান। বিশ্বের ৭০টির বেশি সেরা নিউজ মিডিয়া কোম্পানির হাজারের বেশি নির্বাহীর সমন্বয়ে গঠিত ইনমা।
প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক তার নিবন্ধে আরও লিখেছেন, সাম্প্রতিক সময়ে ইনমার কাছে সংবাদপত্র থেকে করোনাভাইরাস ছড়ানোর বিষয়ে বেশ কিছু প্রশ্ন পেয়েছে। এমন প্রশ্নের জবাবে এ বিষয়ে আমরা বিশ্ব স্বাস্থ্য সংস্থা প্রদত্ত নির্দেশনা উল্লেখ করেছি।
বিশ্ব স্বাস্থ্য সংস্থা তাদের ওয়েবসাইটে করোনাভাইরাস সম্পর্কিত নির্দেশনায় জানিয়েছে, ছাপা প্যাকেট বা এ জাতীয় দ্রব্য থেকে করোনাভাইরাস ছড়ানোর আশঙ্কা খুবই কম, নেই বললেই চলে। 
বিডি প্রতিদিন

No comments:

Post a Comment

Thank you for your message, I see all your messages, it is not possible to reply many times due to busyness, I hope I will reply to everyone in time, thank you for being with me.

Popular Posts